Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাসুদ করিম শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


বেনাপোল বন্দর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম সন্ত্রাস, মাদকদ্রব্য নির্মুল ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নতির ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় যশোর জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন। যশোর জেলার পুলিশ সুপার মইনুল হক, বিপিএম, পিপিএম গতকাল বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের এক নিরাপত্তা কল্যান সভায় ওসির হাতে সম্মমনা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

ওসি মাসুদ করিম বেনাপোল পোর্ট থানায় যোগদান করার পর থেকে প্রতিটি গ্রামে ও ওয়ার্ড এ মাদক বিরোধী সভা সমাবেশ করেছেন সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে। নিয়মিত মাদক বিক্রেতাদের আটক অভিযান জোরদার করা ও মাদকের ডেরা ধ্বংস করা, মাদক বিক্রেতাদের মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। সর্বপরি আইন শৃঙখলা পরি¯িহতি স্বভাবিক রাখার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মাসুদ করিমকে জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন।

শ্রেষ্ঠ ওসি মনোনীত হওয়ায় শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মন্জু, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পোর্ট থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ এনামুল হক মুকুল সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, যুবলীগের উপজেলা সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক সোহারাব হোসেন তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ