Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমি মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারী দুর্নীতি করলে তাদের বিচার করা হবে- ভূমি মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ৪:১৭ পিএম

ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন ভূমি মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা যদি কেউ দুর্নীতি করে থাকে তাহলে তাদের বিচার ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন তিনি।
মঙ্গলবার দুপুরে সাভারের খাগান এলাকায় ব্র্যাক সিডিএম এ ইউসিবি ব্যাংকের বার্ষিক ব্যবসায় সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।
ভূমি মন্ত্রী এসময় আরও বলেন তার মন্ত্রণালয় স্বচ্ছ থাকবে কেউ দুর্নীতি করতে পারবে না এমনকি আমিও যদি দুর্নীতি করে থাকি আমারও বিচার হবে। আমি মন্ত্রী হওয়ার পরে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তাই মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের ২৮ ফেব্রুয়ারি মধ্যে সম্পদ এর হিসাব চেয়েছি।
নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়ে গেছে এই নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য ছিলো সেই নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করেছিলো তারা নির্বাচনে জিততে পারেনি সেই দায়ভার জাতি নেবে না।
বিএনপির যে কয়জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছে তাদের সংসদে এসে কথা বলা উচিত তারা তাদের কথা বলুক সেই ফিল্ড তো সংসদে আছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আর বিএনপির সাথে কথা বলার সুযোগ নেই বলেও জানান তিনি।
মন্ত্রী এসময় আরও বলেন, সাভার ও আশুলিয়াসহ সারা দেশে যারা নদী নালা ও খালবিল দখল করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে সরকারী সম্পত্তি উদ্ধার করা হবে। এছাড়া ভূমী দস্যূদের বিরুদ্ধে আইনী ব্যবস্থাও নেওয়া হবে।
অনুষ্ঠানে এসময় ইউসিবি ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • জাফর আহমেদ ১৫ জানুয়ারি, ২০১৯, ৯:১০ পিএম says : 0
    মন্ত্রীসাহেব যা বলেছন এর ২০% কাজ যদি সফল করতে পারেন এই দেশ সুইজারল্যান্ডে কে ছাড়িয়ে যাবে
    Total Reply(0) Reply
  • মো: ওবাইদুল হক ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০৯ এএম says : 0
    আমি একটা নাম জারি নিয়ে আজ ৩ মাস দোরে খুব কষ্ট পাছি আজে ১৯/০২/২০১৯ রোজ মঙ্গলবার আমি গিয়ে ছিলাম ওরা বোলচে আগামি সোমবার যানাবে অতছ সব ঠিক আছে এর পরে ও হয়রানি হোছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমি মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ