Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমি অফিসের আগের দুর্নাম আর থাকবে না-ভূমি মন্ত্রী পরিষদ সচিব

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

শিবচর উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের শিবচরে শনিবার বিকেলে ভূমি অফিস পরিদর্শন করেছেন মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। এ সময় তিনি ভূমি অফিসের বিভিন্ন সেবা পরিদর্শন করে খোঁজখবর নেন।
এ সময় সচিব বলেন , ভূমি অফিসের আগের যে দুর্নাম রয়েছে তা লাঘবে কাজ চলছে। আমাদের স্টাফরাও এখন সচেতন। পদ্মা সেতু প্রসঙ্গে মন্ত্রী পরিষদ সচিব বলেন, পদ্মা সেতুর কাজ খুব দ্রæত গতিতে চলছে। সামগ্রিক কাজ ৩৫ শতাংশ সম্পন্ন হয়েছে। ২০১৮ সালের মধ্যেই এ প্রকল্পের কাজ শেষ হবে।
এ সময় মাদারীপুর জেলা প্রশাসক মোঃ কামালউদ্দিন বিশ^াস, অতিরিক্ত জেলা প্রশাসক মীর বাবর আলী, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন ।
আ’লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ
স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের স্থানীয় সরকার/ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভা আজ সোমবার অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা হবে আজ সন্ধ্যা ৭টায়। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার/ইউনিয়ন পরিষদ নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা এমপি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমি অফিসের আগের দুর্নাম আর থাকবে না-ভূমি মন্ত্রী পরিষদ সচিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ