Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাদা পোষাকে ফিরলেন কুশল পেরেরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


নিউজিল্যান্ড সফরে দানুস গুনাথিলাকার বাজে পারফরম্যান্সের পর শ্রীলঙ্কা টেস্ট দলে ডাক পেলেন কুশাল পেরেরা। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য তাকে দলে নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। নিউজিল্যান্ড অধ্যায় শেষ করে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবে শ্রীলঙ্কা। আগামী ২৪ জানুয়ারি অসিদের বিপক্ষে দুই ম্যাচ টেস্টের প্রথমটি খেলতে নামবে লঙ্কানরা। এই দলে দিমুথ করুনারতেœর সঙ্গে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে দেখা যেতে পারে কুশাল পেরেরাকে।
হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ছিলেন না অ্যাঞ্জেলো ম্যাথুস। একই সমস্যার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট দলেও রাখা হয়নি অভিজ্ঞ এ তারকাকে। চোটের কারণে ম্যাথুস আর বাজে পারফরম্যান্সে বাদ পড়েছেন দানুসকা গুনাথিলাকা। নিউজিল্যান্ড সফরে চার ইনিংসে গুনাথিলাকার ব্যাট থেকে এসেছে যথাক্রমে ১, ৩, ৮ ও ৪ রান। এ দুই ক্রিকেটার ছাড়া নিউজিল্যান্ড সফরে থাকা সব লঙ্কান ক্রিকেটারই অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে রয়েছেন।
শ্রীলঙ্কা স্কোয়াড : দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিমুথ করুনারতেœ, লাহিরু থিরিমান্নে, কুশাল মেন্ডিস, সাদেরা সামারাবিক্রমা, ধনঞ্জয়া ডি সিলভা, রোশেন সিলভা, নিরোশান ডিকভেলা, কুশাল পেরেরা, দিলরুয়ান পেরেরা, লাকসান সান্দাকান, সুরাঙ্গা লাকমাল, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, দুশমান্থা চামেরা, কুসান রাজিথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেরেরা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ