Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার ১

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বগুড়ায় ফেসবুকে সরকারের বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে আবু রায়হান আল বিরুনী পুস্কিন (৩৬) নামে এক যুবদল নেতার ভাইকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা গতকাল বুধবার তাকে শহরের নারুলী মধ্যপাড়ার বাড়ি থেকে গ্রেফতার করে। তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও গুজব ছড়ানোর কিছু স্ক্রীনপ্রিন্ট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাবের ডিএডি শরিফুল ইসলাম সকালে সদর থানায় তার বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, মামলা রেকর্ড এবং আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
র‌্যাব-১২ বগুড়া কোম্পানী কমাÐার (উপ-পরিচালক) মেজর সরকার আসিফ মাহমুদ বুধবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আবু রায়হান আল বিরুনী পুস্কিন বগুড়া শহরের নারুলী মধ্যপাড়ার মৃত সাদেক আলী আহম্মেদের ছেলে। সে দীর্ঘদিন ধরে ফেসবুকে সরকার, সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে গুজব ছড়াতে ভিত্তিহীন স্ট্যাটাস দিয়ে আসছে। বুধবার ভোর পৌনে ৪টার দিকে গোপনে খবর পেয়ে বগুড়া শহরের নারুলী মধ্যপাড়ার বাড়ির সামনে পুস্কিনকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ