Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে উদ্ধার হয়নি অপহৃত শিশু দিপা

মুক্তিপণ দাবিকারীসহ গ্রেফতার ৪

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বরিশাল মহানগরীর কলেজ রো থেকে রোববার দুপুরে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া তিন বছর বয়সী শিশু দিপা রাণী পুটির (৪) এখনও কোন সন্ধান মেলেনি। তবে পুলিশ মুক্তিপণ দাবিকারী রাসেলসহ ৪ জনকে আটক করার কথা জানিয়েছে। পুলিশ শিশু দিপা রাণীকে উদ্ধার করতে সক্ষম হবে বলেও জানিয়েছে। দিপাকে অপহরণ ও মুক্তিপণের অভিযোগ জানিয়ে তার বাবা বিনয় সমদ্দার সোমবার রাতে অজ্ঞাতদেরকে আসামী করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন।
বরিশাল কোতোয়ালী থানার ওসি নুরুল ইসলাম শিশু দিপা রাণীকে উদ্ধারের সব ধরনের চেষ্টা অব্যাহত থাকার কথা সাংবাদিকদের জানিয়েছেন। তার অভিভাবকদের কাছে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

ওসি জানান, কলেজ রো এলাকার রাসেল নামক এক যুবক দিপার বাবা বিনয় সমাদ্দারের কাছে ৪০ লাখ টাকা দাবি করেছে। পুলিশ রাসেল ও তার ভাই সজিবসহ মোট ৪ জনকে গ্রেফতার করেছে। দিপা নিখোঁজের সঙ্গে তাদের কোন সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছে রাসেল। তবে সে নিখোঁজ হওয়ার পর অর্থলোভে পড়ে দিপার বাবাকে ফোন করে ৪০ লাখ টাকা মুক্তিপণ চেয়েছে বলেও স্বীকার করেছে। এমতাবস্থায় শিশু দিপার বর্তমান অবস্থান এখনও পুলিশ নিশ্চিত হতে পারেনি।

বিনয় সমাদ্দারের অভিযোগ, তার মেয়ে দিপা রাণী রোববার সকালে কলেজ রো এলাকায় নিজ বাড়ির সামনে খেলার সময় রহস্যজনকভাবে নিখোঁজ হয়। পরে অজ্ঞাতরা ফোন করে তার কাছে দিপার জন্য প্রথমে ৪০ হাজার ও পরে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ