Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ সংযোগ

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

‘ঘরে ঘরে বিদ্যুৎ শেখ হাসিনার উদ্যোগ’ এই শ্লোগানকে ধারণ করে নোয়াখালীর পল্লীবিদ্যুৎ সমিতির উদ্যোগে ‘আলোর মিছিল’ নামক একটি প্রকল্প হাতে নিয়েছে। ওই প্রকল্পের আওয়াতায় সেনবাগ উপজেলা পল্লীবিদ্যুৎ সমিতির আলোর ফেরিওয়ালা কর্মীরা বিদ্যুৎ বিহীন বাড়ি ঘরে গিয়ে তাৎক্ষনিক এক হাজার বিদ্যুৎ গ্রাহককে সংযোগ দিচ্ছেন। গতকাল রোববার সকালে উপজেলা শায়েস্তানগর ও আজিজপুর গ্রামের ‘আলোর মিছিল’ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন-সেনবাগ ফাওয়ার ইউজ কো-অডিনেটর (পিইউসি) মোঃ আবুল হাসনাত খান। এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা পল্লীবিদ্যুৎ সমিতির হিসাবরক্ষক মোঃ ফজলুল হক, সহকারী এনফেয়ারম্যান্ট কোঅডিনেটর আশিকুল ইসলাম, ওয়ারিং পরিদর্শক আনোয়ার হোসেন, লাইনম্যান বেলাল হোসেন ও সাদ্দাম হোসেন এবং সেনবাগ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী। কর্মকর্তারা জানান, আগামী একমাসে সেনবাগ উপজেলায় পর্যায়ক্রমে ১ হাজার গ্রাহককের বাড়ি বাড়ি গিয়ে তাৎক্ষনিক বিদ্যুৎ সংযোগ প্রদান করা হবে। তাৎক্ষনিক ভিত্তিতে বিদ্যুৎ সংযোগ পেয়ে খুশি গ্রাহকরা।

গ্রাহকগণ প্রতিক্রিয়ায় জানান, দীর্ঘদিন বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেও বিদ্যুৎ পাননি। কিন্তু আজ সমিতির কর্মীরা বাড়িতে এসে খোঁজ নিয়ে মাত্র ২০ মিনিটে বিদ্যুৎ সংযোগ দেয়। আমরা দারুন খুশি। এই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ