Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জগলুল হায়দারকে মন্ত্রী করার দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সাতক্ষীরা ৪ আসনের (শ্যামনগর-কালিগঞ্জের একাংশ) সংসদ সদস্য এস, এম জগলুল হায়াদারকে মন্ত্রী করার দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, অধক্ষ্য আশেক-ই-এলাহি। সম্মিলিত নাগরিক সমাজের আয়োজনে এই সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে আবেদনে বলা হয় এস এম জগলুল হায়দার দশম জাতীয় সংসদে সদস্য থাকাকালীন সময়ে এ অঞ্চলের মানুষের কাছে আস্থার প্রতীক হিসেবে জনগণের বন্ধু খ্যাতি পেয়েছেন। এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ তাদের বন্ধুকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। ভোটাররা তাকে মন্ত্রী হিসেবে দেখতে চায়।

এছাড়া, সাতক্ষীরা ৪ আসনটি একটি সম্ভাবনাময় আসন। সুন্দরবন ঘেষা এ অঞ্চলে রয়েছে আকর্ষনীয় পর্যটক কেন্দ্র। রয়েছে গোপালপুর পিকনিক কর্ণার, হরিচরণ জমিদার বাড়ী, বংশীপুর, শাহী জামে মসজিদ, বংশীপুর হাম্মাম খানাসহ বিভিন্ন দর্শনীয় স্থান। জগলুল হায়দারকে মন্ত্রী করা হলে সাতক্ষীরা জেলাসহ এ অঞ্চলটি বাংলাদেশের অন্যতম স্ব-নির্ভর অঞ্চল হিসেবে গড়ে উঠবে। সম্মেলনে আরো বলা হয়, এস, এম জগলুল হায়দার ইতোমধ্যে সরকারের সহায়তায় এলাকায় চারটি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণসহ বিভিন্ন ধরণের উন্নয়ন করেছেন এবং উন্নয়নের কাজ চলমান রয়েছে। এখন পর্যটন খাতে বিল্পব ঘটাতে যশোরের নাভারন থেকে শ্যামনগরের মুন্সিগঞ্জ পর্যন্ত রেল লাইন স্থাপন জরুরি বলেও মন্তব্য করা হয় সংবাদ সম্মেলনে।
এসময় সাতক্ষীরা জজ কোর্টের পিপি এড, তপন কুমার দাশ, এপিপি এড. জি এম ওকালত হোসেন, এড. জেড মামুন, এড, মোঃ ইয়ারুল হক, এড. ফজলুল হক প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ