Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণ মামলায় গ্রেফতার ৬ পলাতক ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ৬:৫২ পিএম

সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে চাঞ্চল্যকর গৃহবধূ গণধর্ষণ ঘটনার ৯জনকে আসামীর মধ্যে ঘটনার মূলহোতাসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় এজাহারে নাম উল্লেখ থাকা আরো ৫আসামী এখনো পলাতক রয়েছে। পলাতক ও ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

গত ৩০ডিসেম্বর রবিবার ভোট দেয়াকে কন্দ্রে করে ঘরের দরজা ভেঙে ভিকটিমের ভিতরে প্রবেশ করে স্থানীয় সাবেক ইউপি সদস্য রুহুল আমিন বাহিনীর সদস্য সোহেল, স্বপন, চৌধুরী, বেচু’সহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪সন্তানকে বেঁধে রেখে ভিকটিমকে উঠানে নিয়ে শাড়ি ও ব্লাউজ দিয়ে মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

পরে বিষয়টি নিয়ে তোলাপাড় শুরু হলে গত কয়েকদিন পুলিশ নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা ও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলায় এজাহারভুক্ত আসামী বাদশা আলম বাসু, স্বপন, সোহেল, বেচু এবং ঘটনায় জড়িত থাকায় সুবর্ণচর উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক রুহুল আমিন মেম্বার ও জসিম উদ্দিন প্রকাশ জইস্যাকে গ্রেপ্তার করেছে।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, শুক্রবার দুপুরে বাদশা আলম, রুহুল আমিন মেম্বার ও বেচুকে ৭দিন করে রিমান্ড চেয়ে নোয়াখালী বিচারিক আদালত-২এ হাজির করা হলে আদালত বাদশা আলমের শুনানি আগামী রবিবার ধার্য্য করেন। বাকী দুজনের শুনানির দিন পরবর্তীতে জানানো হবে বলে জানান তিনি।

এদিকে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওমর ফারুক জানান, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক রুহুল আমিনকে দলীয় পদ থেকে বহিষ্কার করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দলের সাংগঠনিক বৈঠকের মাধ্যমে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ