Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিইউপিতে ওপেনিং কনভোকেশন ফ্রেশার্স রিসেপশন অনুষ্ঠিত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এ ২০১৯ শিক্ষাবর্ষের ওপেনিং কনভোকেশন এন্ড ফ্রেশার্স রিসেপশন মিরপুর সেনানিবাসস্থ বিইউপি ক্যাম্পাসে বুধবার অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ এমদাদ উল বারী। 

আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনুষ্ঠানের শুরুতে প্রত্যেক অনুষদের নির্ধারিত প্রতিনিধি কর্তৃক নিজস্ব পতাকা বহন করেন এবং অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ পতাকা বহরের মাধ্যমে তাদের আসন গ্রহণ করেন। বিইউপির রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুব সরওয়ার স্বাগত বক্তব্য প্রদান করেন। উপাচার্য তার বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন নিয়মকানুন তুলে ধরার পাশাপাশি ছাত্রদের পাঠে মনোযোগী হয়ে দেশের চলমান উন্নয়নে অংশগ্রহণ করতে উদ্বুদ্ধ করেন। অতঃপর উপাচার্য ২০১৯ শিক্ষাবর্ষের শুভ উদ্বোধন ঘোষণা করেন। উক্ত অনুষ্ঠানে বিইউপির উচ্চপদস্থ কর্মকতা, শিক্ষক, নবীন শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনিভার্সিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ