Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হারানো দুই শিশুর একজন খুঁজে পেল পরিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর শাহবাগ ও সূত্রাপুর এলাকা থেকে অভিভাবকহীন অবস্থায় পাওয়া দুই শিশুর মধ্যে একজনকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গত শনিবার সাড়ে ৩ বছর বয়েসী জোবায়েরকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া গতকাল সন্ধ্যা পর্যন্ত ৭ বছর বয়েসী রনির পরিবার বা পরিচিত কোন স্বজনের খোঁজ পাওয়া যায়নি। শিশুটি বর্তমানে তেজগাঁওয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। গত শুক্রবার শিশু দুটিকে পাওয়া গেছে।
ভিকটিম সাপোর্ট সেন্টার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সোনারগাঁও পান্থকুঞ্জ পার্কে জুবায়েরকে কান্নারত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পথচারীরা। তখন শিশুটিকে জিজ্ঞাসাবাদ করা হলে সে তার বাবার নাম মো. আবদুর রাজ্জাক এবং গ্রাম দুলালি বলে জানায়। এ ছাড়া সে আর কিছু জানাতে পারেনি। ঠিকানা বলতে না পারায় শাহবাগ থানার পুলিশ নিরাপদ হেফাজতের জন্য ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে যায়। এ ঘটনায় শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।
সাপোর্ট সেন্টারের এএসআই কাঞ্চন বলেন, গত শনিবার শিশুটির পরিবার খবর পেয়ে তেজগাঁওয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে আসলে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটির বাড়ি দিনাজপুরের পার্বতীপুর।
গত শুক্রবার সকাল সাড়ে ৯টায় সূত্রাপুরের ঋষিকেশ দাস রোড এলাকা থেকে রনিকে কান্নারত অবস্থায় উদ্ধার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে সে তার নাম ছাড়া আর কিছু বলতে পারেনি। শিশুটির বয়স আনুমানিক ৭ বছর এবং উচ্চতা ৪ ফুট ৪ ইঞ্চি। উদ্ধারের সময় তার গায়ে মোবাইল প্যান্ট ও কলারওয়ালা হাফহাতা সাদা গেঞ্জি ছিল। এ ঘটনায় সূত্রাপুর থানায় একটি জিডি করা হয়, যার নম্বর ১০৭১।
এদিকে কেউ শিশু দুটির পরিচয় জেনে থাকলে তেজগাঁওয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার: ০১৭৪৫৭৭৪৪৮৭, টিঅ্যান্ডটি ০২৯১১০৮৫) যোগাযোগ করার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ