Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় গ্রেপ্তার ৬৭

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৫:৩২ পিএম

গত একরাতে সিলেট থেকে আরও ৬৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে সিলেট নগরী থেকে ৫৩ জন ও জেলার বিভিন্ন স্থান থেকে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েকদিনের অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিকার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে গ্রেপ্তারকৃতরা বিভিন্ন মামলার আসামী। গ্রেপ্তারকৃতদের মধ্যে সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ সোহেল রয়েছে। বাকীরাও বিএনপি-জামায়াতের নেতাকর্মী বলে জানা গেছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণ মাধ্যম) জেদান আল-মুসা জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে কতোয়ালী থানায় ২০জন, জালালাবাদ থানায় ১জন, এয়ারর্পোট থানায় ১৫জন, মোগলাবাজার থানায় ৪জন, শাহপরাণ থানায় ৪জন, দক্ষিণ সুরমা থানায় ৯জন রয়েছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা ও নাশকতার অভিযোগ রয়েছে বলে জানান তিনি। মূসা আরো বলেন, পুলিশ কাউকে হয়রানী করছে না। যাদের বিরুদ্দে পরওয়ানা রয়েছে শুধু গ্রেফতার করা হয়েছে তাদেরকেই । এদিকে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত কমিশনার শামসুল ইসলাম সরদার জানান জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে মামলার ১৪ আসামীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ