Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলে বিএনপি নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান বজলুর রশীদ গ্রেফতার

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৭:০৮ পিএম | আপডেট : ৭:০৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০১৮

বিরল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আ ন ম বজলুর রশীদ কালুকে থানা পুলিশ নাশকতার পরিকল্পনার মামলায় আটক করে আদালতে সোপর্দ করেছে। বিজ্ঞ আদালত তাঁর জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে। বৃহস্পতিবার ভোরে বিরল থানা পুলিশ আ ন ম বজলুর রশীদ কালুকে আজিমপুর ইউপি’র রুনিয়া গ্রামের তাঁর নিজ বাসভবন থেকে আটক করে।
থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল জানান, বৃহস্পতিবার সকালে তাঁকে নাশকতার পরিকল্পনার পূর্বের একটি মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত সূত্রে জানা গেছে, বিজ্ঞ বিচারক তাঁর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে।
উল্লেখ্য, তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রাথমিক মনোনয়ন লাভ করেছিলেন এবং পরবর্তীতে চূড়ান্ত মনোনয়ন বোচাগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক পাওয়ার পর তাঁকে সমর্থন জানিয়ে ধানের শীষ মার্কায় ভোট কামনাসহ গণসংযোগ ও পথসভায় শুরু থেকেই সম্পৃক্ত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ