Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার-১০

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:১২ পিএম

নেছারাবাদে বিশেষ ক্ষমতা আইনে বলদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন আহম্মেদ, ৩নং স্বরূপকাঠি সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ সহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১০ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গত সোমবার সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে বাসা,ব্যবসা প্রতিষ্ঠান থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।
হঠাৎ করে পুলিশের গ্রেফতার অভিযানে নতুন করে আতঙ্কের মধ্যে পড়েছে বিএনপি সমর্থক সাধারণ কর্মী-সমর্থকেরা বলে অভিযোগ করছেন উপজেলার একাধিক বিএনপি নেতারা।
নেছারাবাদ থানার ওসি(তদন্ত) মোঃ সহিদুল ইসলাম বলেন, বিশেষ ক্ষমতা আইনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিরা নির্বাচন বানচাল ষড়যন্ত্রে নাশকতা সৃষ্টি করতে যাচ্ছিল। কোন মামলা সুনির্দিষ্ট তথ্য বা অভিযোগ ছাড়া কাউকেই গ্রেফতার করা হচ্ছেনা।
পিরোজপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন অভিযোগ করে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত জেনে ক্ষমতাসীনরা পুলিশ দিয়ে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে পুলিশ এ গ্রেফতার চালাচ্ছে বলে তিনি অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ