Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া মাদরাসাছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবদাদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:১১ এএম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর গ্রাম থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ঘটনার রহস্য জট খুলেছে। নিহত যুবকের নাম আকবর হোসেন (২৩)। সে ভোলা জেলার দৌলতখান গ্রামের আব্দুল মালেকের ছেলে। গত ২১ নভেম্বর তার সহপাঠীদের হাতে খুন হয়। গতকাল মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেনসদর থানা পুলিশ।

পুলিশ জানায়, ২৩ নভেম্বর একটি ধান ক্ষেত থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এরপর ঘটনার তদন্তে নামে পুলিশ। মরদেহের পকেটে থাকা একটি টিকেটের সূত্র ধরে তার পরিচয় নিশ্চিত করে। পরে কল লিস্টের সুত্র ধরে ঘটনার মুল হোতা মাহমুদকে (২৭) ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ থেকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে এ ঘটনার সাথে জড়িত মাহমুদের বন্ধু ইকবালকেও (২৫) জেলা সদরের ছাতিয়ান এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটা ছোঁড়া উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মাহমুদ ও আকবর তারা ২ জনই চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় পড়া শোনা করত। মাহমুদ আকবরের কাছ থেকে ৩০ হাজার টাকা পাওনা ছিল। পাওনা টাকা নিয়ে বিবাদের জের ধরেই মাহমুদ আকবরকে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসে। পরে তাকে ঘটনার দিন রাতে কৌশলে সদর উপজেলার নন্দনপুর এলাকায় একটি ধান ক্ষেতে নিয়ে প্রথমে মাথায় আঘাত করে। পরে জবাই করে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ