Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবির ৯ প্রশাসনিক পদে নতুন প্রশাসক

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৫:৫৪ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫টি আবাসিক হল প্রভোস্ট, প্রক্টর, ছাত্র-উপদেষ্টা, পরিবহন প্রশাসক ও টিএসসিসি পরিচালকসহ মোট ৯টি পদে নতুন প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র মতে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট পদে বখতিয়ার হাসানের স্থলে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দারকে, শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট পদে অধ্যাপক আব্দুস শাহীদ মিয়া’র স্থলে আইন বিভাগের অধ্যাপক ড. আকরাম হোসেন মজুমদারকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট পদে অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়ার স্থলে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. বাবলী সাবিনা আজহারকে, লালন শাহ হলের প্রভোস্ট পদে অধ্যাপক ড. মুহাম্মদ মাহবুবুর রহমানের স্থলে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. আব্দুল মোত্তালিবকে, দেশরতœ শেখ হাসিনা হলের প্রভোস্ট পদে অধ্যাপক ড. মিজানুর রহমানের স্থলে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীনকে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া প্রক্টর পদে অধ্যাপক ড. মাহবুবর রহমানের স্থলে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ইব্রাহিম আব্দুল্লাহ সিজার, ছাত্র-উপদেষ্টা পদে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. রেজওয়ানুল ইসলামের স্থলে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন এবং অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলামকে অধ্যাপক ড. আনোয়ার হোসেনের স্থলে পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এছাড়া বাংলা বিভাগের অধ্যাপক ইয়াসিন আলীকে টিএসসিসি’র পরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী আগামী ১ বছরের জন্য তাঁদেরকে এসব পদে নিয়োগ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ