Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় ধানের শীষ প্রার্থী গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সাতক্ষীরা চার আসনের (শ্যামনগর ও কালিগঞ্জের একাংশ) ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা গাজী নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার বেলা আড়াইটার দিকে শ্যামনগর সদরের ইসমাইলপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম জানান, নাশকতার মামলায় গাজী নজরুলকে গ্রেফতার করা হয়েছে। তিনি এখন থানা হেফাজতে রয়েছেন।
পুলিশি অভিযানে আটক ৬২
সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশি অভিযানে ৬২ জনকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে গতকাল রোববার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা ১২ জন, কলারোয়া থানা ১৩ জন, তালা থানা ছয়জন, কালিগঞ্জ থানা সাতজন, শ্যামনগর থানা ছয়জন, আশাশুনি থানা ৯ জন, দেবহাটা থানা পাঁচজন ও পাটকেলঘাটা থানা এলাকায় চারজন রয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ