Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে মাদক সেবন, বিক্রি ও পাচারের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, থানা পুলিশ ও ডিবি অভিযান চালিয়ে ৩২ জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২০ হাজার ৩৮৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৭৭ গ্রাম হেরোইন ও ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২৩টি মামলা করা হয়েছে।

এদিকে অভিনব পন্থায় পিকআপের অতিরিক্ত চাকায় ইয়াবা বহন করার সময় তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতারকৃতরা হলোÑ ইউসুফ নুর জোবায়ের, আবু রাজা ও জুবায়ের। পরে ট্রাকের চাকার ভেতর থেকে ৩৭ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক বলেন, গোপন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ীর দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে বুধবার রাত ১১টায় পিকআপটি আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। আনসার আল ইসলাম সদস্য গ্রেফতার: ঢাকার কেরানীগঞ্জের বসুন্ধরা রিভারভিউ এলাকা থেকে আব্দুল ওহাব ওরফে মোস্তাফিজুর ওরফে হাদীদ নামে নিষিদ্ধ ঘোষিত আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গত মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ