Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরের মণিরামপুরে আনসার ব্যাটালিয়নের সদস্যের পুত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৯ পিএম

যশোরের মণিরামপুরে শিমুল হোসেন (১৭) নামে এক কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার বাড়ি উপজেলার রোহিতা ইউনিয়নের সরসকাঠি গ্রামে। সে গাজীপুরে আনসার-ব্যাটালিয়নে কর্মরত রফিকুল ইসলামের পুত্র। মঙ্গলবার দুপুরে পুলিশ গ্রামের পাকা সড়কের অদূরে একটি পরিত্যক্ত ক্ষেত থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
হত্যাকাণ্ডের শিকার শিমুলের মা পলি বেগম সাংবাদিকদের জানান, সোমবার সারাদিন এলাকার কাশিমপুর হাইস্কুল মাঠে শিমুল বন্ধুদের সঙ্গে পিকনিক করেছিল। সন্ধ্যার পর বাড়ি এসে সে ঘরে বসে টেলিভিশন দেখছিল। রাত নয়টার দিকে শিমুলের নাম্বারে একটা কল এলে সে র‌্যাকেট (ব্যাডমিন্টন) হাতে নিয়ে খেলতে বেরিয়ে যায়। রাতে আর সে বাড়ি ফেরেনি। মঙ্গলবার বাড়ির পাশে একটি ক্ষেতে ছেলের লাশ পড়ে থাকতে দেখেন তারা। লাশের পেট, পিঠ, বাম হাত, মুখ ও গলায় ১৩টি কোপের চিহ্ন রয়েছে। মণিরামপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রাকিবুল হাসান, থানার ওসি সহিদুল ইসলাম ও ইন্সপেক্টর (তদন্ত) এনামুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ