Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শখিপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৪তম শাখা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইলের সখিপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৪তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মো. আমির উদ্দিন পিপিএম প্রধান অতিথি থেকে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনের জোনাল হেড মো. মঞ্জুরুল আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সখিপুর থানার ওসি মো. আমির হোসেন, সখিপুর উপজেলা চেয়ারম্যান শওকত সিকদার, সখিপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন, সখিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সাকিল আনোয়ার এবং সখিপুর বাজার জামে সমজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ্্ বেলালী। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। শাখা ব্যবস্থাপক মো. গিয়াস উদ্দিন মৃধা ধন্যবাদ জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক

৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ