Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বরগুনা-১ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি?

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

বরগুনা-০১ (আমতলী-তালতলী-বরগুনা সদর) বরগুনা-০১ আসনে আ. লীগের মনোনয়ন নিয়ে চলছে নানা গুঞ্জন। সকালে একজন মনোনয়ন পাচ্ছেন; তো বিকালে আরেকজন। চায়ের দোকান থেকে শুরু করে গ্রাম-গঞ্জে, হাট-বাজারে, দোকান-পাটে চলছে এ সংক্রান্ত আলোচনা সমালোচনা। শেষ পর্যন্ত কে থাকবেন নৌকার মাঝি তা নিয়ে চলছে আলোচনা।

গত রোববার মনোনয়নপত্র বাছাইয়ের পর মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবির। এ আসনে বর্তমানে নৌকার কাÐারি এ দুইজন। আগামীকাল ৮ ডিসেম্বর শেষ পর্যন্ত কে চূড়ান্তভাবে নৌকার মাঝি হবেন তা নিয়ে চলছে নানা হিসাব-নিকাশ। দুই পক্ষর সমর্থকরা সকাল-সন্ধ্যা বিভিন্ন বার্তা প্রচার করছে। উভয়ই পক্ষই দাবি করেছেন তারা মনোনয়ন পাবেন। এতে করে ভোটাররা বিভ্রান্ত হলেও শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত। শেষ পর্যন্ত কে নৌকা প্রতীক পাবেন সেটাই এখন দেখার বিষয়?

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ