Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রিটিশ দুই রাজবধূর ঝগড়া নিয়ে জল্পনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৬:১৩ পিএম

ব্রিটিশ রাজপরিবারের প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেট মিডলটন ও প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের মধ্যে আগে থেকেই ঝগড়া ছিল। তবে সম্পর্ক যাই থাকুক, এতদিন রেখেঢেকে রেখেছিল দু’পক্ষই। সম্প্রতি স্ত্রী মেগানকে নিয়ে প্রিন্স হ্যারির কেনসিংটন প্রাসাদ ছাড়ার খবর ছড়িয়ে পড়েছে। এরপরই মাথাচাড়া দিয়ে ওঠে জল্পনা। এখন শোনা যাচ্ছে, তাদের মধ্যে সম্পর্ক নাকি এতটাই তিক্ত হয়ে উঠেছে যে দুই বউয়ের ঝগড়াকে কেন্দ্র করে এবার বড়দিনও একসঙ্গে কাটাবেন না দুই ভাই।
রাজ পরিবারের ঘনিষ্ঠ লোকজন জানান, মেগান রাজপরিবারের বউ হয়ে আসার আগেই নাকি এ বিবাদের শুরু। কেটের এক পরিচারিকাকে কড়া কথা শুনিয়েছিলেন মেগান। এতে নাকি খুব অসন্তুষ্ট হন কেট। তাদের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটিও হয়। এ ঘটনায় স্ত্রীর হয়ে মুখ খোলেন হ্যারি। অন্যদিকে স্বামী উইলিয়ামকে পাশে পান কেট। এর পরে দূরত্ব বাড়ে দুই ভাইয়ের মধ্যে।
প্রিন্স হ্যারি গত বছর বড়দিনের ঠিক আগেই অভিযোগ করেন যে তার ভাই ও ভাবী মেগানকে আপন করে নিতে পারছেন না। তখন পরিস্থিতি স্বাভাবিক করতে এগিয়ে এসেছিলেন প্রিন্স চার্লস। স্যান্ড্রিংহামের প্রাসাদে দুই পক্ষকেই বড়দিন কাটানোর জন্য নিমন্ত্রণ করেন তিনি। তাতে লাভ হয়নি।
এবার বড়দিনে মেগান-হ্যারি রানী দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন তার বাবার বাড়ি বার্কশায়ারে। তবে রাজপরিবার এ ধরনের খবর নাকচ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রিটিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ