Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলোচিত ইয়ালিস হত্যা, দুই আসামী গ্রেফতার

বালাগঞ্জ(সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৯ পিএম

সিলেটের ওসমানীনগরে আলোচিত ইয়ালিস মিয়া হত্যা মামলার প্রধান আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার দয়ামীর ইউনিয়নের নিজ কুরুয়া গ্রামের মৃত হাজী সহিদ উল্লার ছেলে আনহার আলী (৫০) ও একই ইউনিয়নের কাপন (খালপাড়) গ্রামের মৃত আমজদ খানের ছেলে জামাল খান (৩৫)।
জানা যায়, ওমানীনগর থানা পুলিশ তথ্য প্রযুক্তি সহযোগিতায় গতকাল মঙ্গলবার সকাল ৭ টায় নারায়ণগঞ্জ থানার গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে খুনের প্রধান আসামী আনহার আলী ও কমলগঞ্জ থানার ভানুগাছ রেল ষ্টেশন থেকে ৩নং আসামী জামাল খানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন ওসমানীনগর থানার চৌকস পুলিশ অফিসার মমিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।
এব্যাপারে মামলা তদন্তকারী এসআই মমিনুল বলেন, তথ্য প্রযুক্তি সহযোগিতায় আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ বুধবার তাদের আদালতে প্রেরণ করা হবে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত।
উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর উপজেলার কুরুয়া ফিলিং ষ্টেশন সংলগ্ন স্থানে পরিকল্পিতভাবে হত্যায় করা হয় কাপন গ্রামের ইয়ালিস মিয়াকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ