Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

১৪১টি ভোটকেন্দ্রের মধ্যে ৪৩টিতে নেই বিদ্যুৎ সংযোগ

কুড়িগ্রাম-৩ আসন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনের ১৪১টি ভোটকেন্দ্রের ৪৩টি কেন্দ্রে বিদ্যুৎ সংযোগ নেই। এ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের ইতোমধ্যে উপজেলার এসব ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। এছাড়া বেশ কয়েকটি কেন্দ্রের সংযোগ সড়কও চলাচলের অনুপযোগী। ফলে এসব কেন্দ্রে ভোট গ্রহণের দিন সমস্যার কথা বিবেচনা করে বিদ্যুৎ ও রাস্তা মেরামতের উদ্যোগ নেয়া হয়েছে।


উলিপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আবুল হাসান জানান, ২১টি কেন্দ্রে বিদ্যুৎ সংযোগ প্রদান করা সম্ভব হবে। বাকি কেন্দ্র গুলো নদী বিচ্ছিন্ন হওয়ায় স্থানীয় ভাবে সোলার প্যানেল কিংবা অন্য ভাবে আলোর ব্যবস্থা করতে হবে। উপজেলা প্রকৌশলী নুরল ইসলাম জানান, রাস্তা মেরামতের জন্য তালিকা তৈরির কাজ চলছে। যত দ্রুত সম্ভব এসব রাস্তা মেরামত করা হবে।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য করতে সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ