Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে এমপির গাড়িতে হামলা পাল্টা গুলি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরীর গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত ১১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইকবাল আহমদ স্কুল এন্ড কলেজের গেইট সংলগ্ন এলাকায়। এ সময় আত্মরক্ষার জন্য এমপি এহিয়া হামলাকারীদের লক্ষ্য করে ১০ রাউন্ড গুলি ছুড়েন। তবে এ ঘটনায় কেউ আহত হননি বা কোন ক্ষতি হয়নি। এ ব্যাপারে ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন এমপির পিএস আবু বক্কর।

জানা যায়, শনিবার রাতে বুরুঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ.লীগ নেতা মকদ্দুস আলীর বাড়িতে বৈঠক শেষে ফেরার পথে এহিয়া চৌধুরীর গাড়িতে হামলা চালার দুবৃত্তরা। ঘটনাটি অনুমান রাত ১১টায় এমপি ইয়াহইয়া চৌধুরীর চলন্ত গাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। পরে তিনি আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে এবং তার সাথে থাকা কর্মীরা প্রতিহত করতে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। বিষয়টি ক্ষতিয়ে দেখতে গতকাল রোববার থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।
এমপি ইয়াহইয়া চৌধুরী বলেন, দুর্বৃত্তরা আমার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে তখন আমি ১০ রাউন্ট গুলি করি। এ ব্যাপারে থানায় জিডি করেছি।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, এমপি ইয়াহইয়া চৌধুরী ঘটনার পর পরই থানায় আসেন। এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনাস্থল পরিদর্শন করেছি। আশপাশের লোকজন গুলির শব্দ পেয়েছেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ