Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযানে ৯জন আটক

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:১৯ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ ও বিজিবি মাদক দ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অভিযানে মাদক দ্রব্যসহ ৯জনকে আটক করেছে।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে পাঁচবিবি-হিলি সড়কের চম্পাতলী ব্রিজের নিকট পুলিশের এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে চেকপোস্ট চলাকালীন সময় মাদক সেবনকারী বগুড়া জেলার শেরপুর থানার সুঘাট গ্রামের রাব্বী রহমান (২৪), ধুনট থানার ঘুগড়াপাড়ার জুয়েল মিয়া (২০), অফিসার পাড়ার মেহেদী হাসান অন্তর (২৩), নওগাঁ সদরের সুলতানপুর গ্রামের সাঈদ হাসান দেওয়ান (৩০), জগৎসিংহপুর গ্রামের শাহী ফরহাদ তানভীর (২৮), জয়পুরহাট সদরের মুরাদপুর গ্রামের শামিম সরদার (২৮), হানাইল গ্রামের মিনারুল ইসলামকে (১৮) এবং আরজি অনন্তপুর গ্রাম থেকে ৫০পিস ইয়াবাসহ আব্দুল হাকিমকে (৩০) ও কয়া বিওপি’র বিজিবি জওয়ানেরা ১ বোতল ফেনসিডিলসহ দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার চাঁনপাড়া গ্রামের জাকির হোসেনকে (৪৫) আটক করে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মোঃ বজলার রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ