Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষায় দেশের অর্জন অসামান্য বৃত্তি প্রদান অনুষ্ঠানে চবি ভিসি

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেছেন, শিক্ষায় বাংলাদেশের অর্জন অসামান্য। বর্তমান সরকার বছরের প্রথম দিনেই ৫ কোটি শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে সারা বিশে^ নজির সৃষ্টি করেছে। গতকাল শুক্রবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সাদমুছা-ক্রিয়েটিভ স্কলারশীপ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সাদমুছা-ক্রিয়েটিভ স্কলারশীপের পৃষ্ঠপোষক এ এম ফরিদ উদ্দিন খালেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, দৈনিক আজাদীর বার্তা সম্পাদক এ কে এম জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, দৈনিক সমকালের সিনিয়র সহসম্পাদক নাসির উদ্দিন হায়দার, উপজেলা আ.লীগ এডহক কমিটির সদস্য এইচএম নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ক্রিয়েটিভ ট্রাস্টের চেয়ারম্যান সাংবাদিক শামসুল ইসলাম। বক্তব্য রাখেন ক্রিয়েটিভ ট্রাস্টের সমন্বয়ক আজাদ মঈনুদ্দিন, মহাসচিব এম নুরুল ইসলাম, সাংবাদিক এম আনোয়ারুল হক, নুরুল আবছার তালুকদার, রফিকুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুলের ৩ শতাধিক শিক্ষার্থীদের মাঝে ৫ লক্ষ টাকার সাদমুছা-ক্রিয়েটিভ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃত্তি প্রদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ