Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলের কুখ্যাত সন্ত্রাসী আমিরুল ইসলাম খুন

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বেনাপোলের কুখ্যাত সন্ত্রাসী একাধিক হত্যা মামলার আসামি আমিরুল বাহিনীর প্রধান আমিরুল ইসলাম (৪৫) কে বোমা নিক্ষেপ করে হত্যা করেছে সন্ত্রাসীরা। আমিরুল বেনাপোলের কাগজপুকুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সন্ধ্যা ছয়টার দিকে আমিরুল বেনাপোল বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে কাগজপুকুর স্কুল মাঠের পাশে পৌছানো মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে বোমা হামলা চালালে ঘটনাস্থলেই সে মারা যায়। সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। আমিরুল খুন হওয়ার খবর ছড়িয়ে পড়লে গোটা বেনাপোল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিম জানান, সন্ত্রাসীদের বোমা হামলায় আমিরুল মারা গেছে। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা সহ সন্ত্রাসী, চাঁদাবাজির মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ