Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হিলিতে জামায়াতের ২ কর্মী গ্রেফতার

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১:১৪ পিএম
দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে নাশকতা মামলায় জামায়াতের ২ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ নভেম্বর) ভোরে হিলির জাংগই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো, হিলির জাংগই গ্রামের মৃত মমতাজের ছেলে মাহবুব হোসেন (৪০), একই  এলাকার জহির উদ্দিনের ছেলে হাফিজুর রহমান । তারা দুজনেই জামায়াতের সক্রিয় কর্মী।
ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে হিলির জাংগই এলাকায় পুলিশের বিশেষ একটি টিম অভিযান চালায়। এসময় মাহবুব হোসেন ও হাফিজুর রহমান নামে জামায়াতের দুই কর্মীকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তারা দুজনেই জামায়াতের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় নাশকতা মামলা ছিল। সেই মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন তারা। তাদের আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলিতে

১৬ জানুয়ারি, ২০২২
২০ আগস্ট, ২০১৬
১৫ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ