Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে চা দেওয়া নিয়ে সংঘর্ষে আহত ৮

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১০:২৭ এএম

ময়মনসিংহের ফুলপুর পৌর এলাকার আমুয়াকান্দা বাজারে চা দিতে রাজি না হওয়ায় সোমবার দফায় দফায় হামলা সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। ভয়ে অধিকাংশ দোকানপাট বন্ধ থাকে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
জানা যায়, আমুয়াকান্দা বাজার ধানমহালে আওয়ামী লীগ নেতা কাউন্সিলর মোঃ রফিকুল ইসলামের এলাকার ফরহাদের চা দোকানে অপর আওয়ামী লীগ নেতা এনামুল হকের ছোট ভাই শফিকুল চা চায়। দোকানদার চা দিতে রাজি না হওয়ায় উভয়ের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এই কথা কাটাকাটি এক পর্যায়ে সংঘর্ষে পরিনত হয়। পরে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দফায় দফায় দু’পক্ষের হামলা- সংঘর্ষে রফিকুল ইসলামের পিতা শাহ্ আলী, রাসেল মিয়া, আরিফুল ইসলাম অপর পক্ষের ফারুক হোসেন, রাসেল হোসেন, হুমায়ুন কবীর ও আনোয়ার হোসেনসহ ৮ জন আহত হয়। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশ
আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ৩ জনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে প্রেরন করেন। সংঘর্ষ চলাকালে ভয়ে বাজারের অধিকাংশ ব্যবসায়ী দোকানপাট বন্ধ করে দেন। খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণ করে রাত ৮টা পর্যন্ত অবস্থান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ