Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই হেভিওয়েট প্রার্থী চায় তৃণমূল

লক্ষীপুর-৪ আসন

রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনটিতে দু’দলের দুই হেভিওয়েট প্রার্থীকে যাচাই-বাছাইয়ের খবরে স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ দেখা গেছে। উভয় দলের নেতাকর্মীরা বলছেন, কেন্দ্র প্রধানদের সিদ্ধান্ত মেনে উভয়দলের নেতাকর্মীরা কাজ করবেন বলে জানান।

এ আসনে শেষ মুহূর্তেও চূড়ান্ত আলোচনায় দুই ফ্রন্টের দু’হেভিওয়েট প্রার্থী। একজন হচ্ছেন, ঐক্যফ্রন্টের শরিক জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি ও সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব। আরেকজন যুক্তফ্রন্টের শরিক বিকল্পধারার মহাসচিব ও সাবেক মন্ত্রী মেজর (অব.) আবদুল মান্নান। এর আগে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে আ স ম আবদুর রবের পক্ষে এ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এ বিষয়টিকে ঐক্যফ্রন্টের অন্যতম শরিক ও বিএনপির স্থানীয় নেতাকর্মীরা আসনটি আগামীতে বিএনপির জন্য আরো মাইলফলক হবে বলে তাদের বিশ্বাস। বিএনপির আরেক মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি এ বি এম আশরাফ উদ্দিন নিজান বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী এখানে যিনিই আসুক নেতাকর্মীদের কাজের মাধ্যমে আসনটিতে পুনঃরুদ্ধার চাই। এদিকে আ.লীগের নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট থেকে মেজর (অব.) আবদুল মান্নানের মনোনয়নের খবরে মাঠপর্যায়ের নেতা-কর্মীদের মাঝে উৎসাহ দেখা গেছে। এ আসনটিতে দীর্ঘদিন কোন্দল-গ্রুপিং থাকলে নতুন এ নেতার আগমনে দলের ভীত আরো শক্তিশালী হবে বলে আশা ত্যাগী নেতাদের। এ বিষয়ে বর্তমান এমপি মো. আবদুল্লাহ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন আমরা সকলে তার পক্ষে কাজ করে আবারো আসনটিকে উপহার দিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃণমূল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ