Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুটবলার সোহেল নিমিষেই নিঃস্ব

বিভিন্ন স্থানে নিহত ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

তিন দিনের ছুটি শেষে শেখ রাসেল ক্রীড়া চক্রের ক্যাম্পে যোগ দিতেই ঢাকায় ফিরছিলেন সোহেল রানা। পথিমধ্যে সাভারের নবীনগর এলাকায় তার মোটরসাইকেলকে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে নিজে কোনও রকমে বেঁচে গেলেও প্রাণ হারিয়েছেন স্ত্রী ও একমাত্র ছেলে। এছাড়া গতকাল বিভিন্ন স্থানে আরো ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২১ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :
সাভার : শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার সোহেল গতকাল মানিকগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে দুপুর ১২টার দিকে সাভারের নবীনগর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হন। এতে তার স্ত্রী আফরিন ও ৩ বছরের শিশুপুত্র আফরান নিহত হয়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক জানায়, নিজ গ্রাম মানিকগঞ্জ থেকে সাভারের আসার সময় আশুলিয়ার নয়াটহাট এলাকায় পৌছালে পিছন থেকে দ্রæতগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এসময় তার স্ত্রী ঘটনাস্থলেই নিহত হন। পরে উদ্ধার করে সোহেল ও তার ছেলেকে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু ছেলেকে মৃত ঘোষণা করেন। তবে ঘাতক চালক ও ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।
শেখ রাসেল ক্রীড়া চক্রের অধিনায়ক গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা জানিয়েছেন, ‘আমি দুর্ঘটনার খবর শোনার পরই সাভারের উদ্দেশে রওনা দিয়েছি। ইতোমধ্যে পুলিশের সঙ্গে কথাও বলেছি। সোহেলকে সাভারের গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্ত্রী ও পুত্র ঘটনাস্থলেই মারা গেছেন।’ এমন মর্মান্তিক খবর শুনে হতবাক শেখ রাসেলের কোচ সাইফুল বারী টিটু। তিনি বলেছেন, ‘সোহেলের স্ত্রী আর ছেলের মৃত্যুসংবাদ পেয়ে আমি স্তম্ভিত। আমি আর কিছু বলতে পারছি না।’
অপরদিকে সাভারের মজিদপুর এলাকায় ইতিহাস পরিবহনের বাস চাপায় মাহেলা খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়েছে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় জানান, মজিদপুর রোডে ইতিহাস পরিবহনের একটি বাস বাস পথচারী মাহেলা খাতুনকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।
হবিগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে সাফি কামাল চৌধুরী নামে এক মেডিকেল অফিসার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। নিহত সাফি কামাল চৌধুরী শেভরন বাংলাদেশের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, হবিগঞ্জ থেকে সিলেটগামী বিরতিহীন একটি বাস সকাল ৯টার দিকে নবীগঞ্জের সদরঘাট নতুন বাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সাফি কামাল ঘটনাস্থলেই মারা যান। এতে আহত হন আরও ২০ জন। তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মাগুরা : মাগুরায় গতকাল সড়ক দুর্ঘটনায় রনি (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় দীপ্ত নামে অপর একজন আহত হন। নিহত রনি যশোর শহরের পালবাড়ী এলাকার বাসিন্দা ইদ্রিস আলীর ছেলে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, যশোর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মাগুরা-যশোর সড়কের সদর উপজেলার শেখপাড়া নামক স্থানে ওই মোটরসাইকেলকে ধাক্কা দিলে রনি ঘটনাস্থলেই নিহত হন। একই সময়ে আহত দীপ্তকে ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।
সাতক্ষীরা : সাতক্ষীরা জেলাসাতক্ষীরার তালা উপজেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় গৌর ঘোষ (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। নিহত গৌর ঘোষ তালার জেঠুয়া ঘোষপাড়া গ্রামের বাসিন্দা। এসআই কামাল হোসেন জানান, কৃষক গৌর ঘোষ বাড়ি থেকে নছিমন নিয়ে ধান আনতে যাওয়ার সময় জেঠুয়া নামক স্থানে নছিমনটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন।
হাটহাজারী : হাটহাজারীতে গতকাল সড়ক দুর্ঘটনায় রতন মল্লিক(৪৮)নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সূত্রে জানা গেছে, সকালে হাটহাজারী উপজেলার বড়দিঘীর পাড় এলাকায় খাগড়াছড়িমুখী বাস (চট্ট মেট্রো-জ-১১-০৯০০) ও চট্টগ্রাম শহরমুখী সিএনজি চালিত অটোরিকশার (ত-১১-০৮৩৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপজেলার বাদামতলের উত্তর পাড়ার সুধীর মল্লিকের ছেলে রতন মল্লিক নিহত হন। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ