Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় জাল টাকাসহ গ্রেফতার ৩

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গাজীপুরের কাপাসিয়ার কামড়া গ্রাম থেকে ১৮ হাজার জাল টাকাসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করেছে কাপাসিয়া থানা পুলিশ। গতকাল শনিবার সকালে তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।
জানা যায়, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কামড়া গ্রামের খগেন্দ্র মার্কেটে গত শুক্রবার সন্ধ্যায় অপরিচিত তিনজন ব্যক্তি একটি মুদি দোকানে এসে কিছু মালামাল কিনে একটি এক হাজার টাকার নোট দেয়। মুদি দোকানি লতিফ মিয়ার সন্দেহ হলে আশপাশের লোকজন এসে জাল টাকা নিশ্চিত করেন। একপর্যায়ে এলাকাবাসী তাদের আটক করে তল্লাশি করলে তাদের কাছে মোট এক হাজার টাকার ১৮টি জাল নোট পাওয়া যায়। পরে থানা পুলিশে খবর দিলে এসআই কায়সার আহমেদ তাদের আটক করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃতরা হলো- নরসিংদীর মাধবদীর বাছের উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (১৮), একই জেলার ভগিরুপুরের অহিদ উদ্দিনের পুত্র ইকু খান (২৬) ও মির্জারচরের রতন মিয়ার পুত্র সেলিম খান (৩০)। থানা পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ