Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় কূটনীতিকদের স্ত্রীদের ফ্যাশন শো আজ

অর্থ যাবে সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্য করতে অভিনব এক উপায় নিয়ে এগিয়ে এসেছেন বিদেশি কূটনীতিকরা। আজ শনিবার ঢাকায় এক ফ্যাশন শো আয়োজনের মাধ্যমে শিশুদের জন্য তহবিল সংগ্রহ করবেন তারা।
ঢাকাস্থ ব্রাজিল দূতাবাস, স্পাউসেস অব হেড অব মিশনস (এসএইচওএম) এবং ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের যৌথ আয়োজনে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে এই ফ্যাশন শো। এতে মডেল হিসেবে থাকবেন বিভিন্ন মিশন প্রধানের জীবন সঙ্গীরা।
অনুষ্ঠানের স্পন্সর কসমস গ্রুপ, রিভাইভ, বসুন্ধরা গ্রুপ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ঢাকা পেজথ্রি, বে ডেভেলপমেন্টস লিমিটেড, বাংলাদেশ হেরিটেজ ক্রাফট ফাউন্ডেশন ও লা মেরিডিয়ান ঢাকা। মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি)।
আনুষ্ঠানিকভাবে ফ্যাশন শো শুরু হওয়ার আগে থাকছে সঙ্গীতানুষ্ঠান, যেখানে একটি আমেরিকান ব্যান্ড গান করবে।
এবিষয়ে ঢাকাস্থ ব্রাজিলিয়ান রাষ্ট্রদূতের স্ত্রী সান্দ্রা তাবাজারা বলেন, আমাদের প্রত্যাশা হলো প্রতিবন্ধী, পরিত্যক্ত ও সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্য করা, যাদের আমাদের সাহায্য প্রয়োজন। আমরা তহবিল সংগ্রহ এবং তাদের হৃদয় ছুঁয়ে যেতে চাই।
সফলভাবে অনুষ্ঠান আয়োজনের জন্য অনেক স্বেচ্ছাসেবক তাদের সাথে কাজ করছেন জানিয়ে তিনি বলেন, একসাথে কাজ করার জন্য আমাদের অনেক হাত রয়েছে। আমরা কিছু একটা করতে পারব। এক প্রশ্নের জবাবে তিনি জানান, শিল্প ও সংস্কৃতির ক্ষেত্রে বাংলাদেশ ও ব্রাজিলের মাঝে অনেক মিল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কূটনৈতিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ