Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে মাদক ও চোরচক্রের ৫৭ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও গ্রিলকাটা চোর চক্রের ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত বুধবার ও মঙ্গলবার অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, মাদক সেবন ও বিক্রির অপরাধে থানা পুলিশ ও ডিবি পৃথকভাবে অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৩৯৯ পিস ইয়াবা ট্যাবলেট, ৭০৪ গ্রাম হেরোইন, ১ কেজি ২৬৫ গ্রাম গাঁজা, ১১৮ বোতল ফেন্সিডিল, ১০ লিটার দেশী মদ ও ১২০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৪৪টি মামলা করা হয়েছে। পিবিআই সূত্র জানায়, মঙ্গলবার রাতে মিরপুর মডেল থানাধীন মনিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে চোরাই মালামাল কেনাবেঁচার সময় পিবিআই ঢাকা মেট্রোর একটি বিশেষ টিম তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- চক্রের প্রধান হযরত আলী ওরফে রকি, মোঃ শাহিন ও মোঃ সগির ওরফে রাজু। এ সময় তাদের কাছ থেকে চোরাই ল্যাপটপ, কম্পিউটার হার্ডডিক্স ও মোবাইল ফোনসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।
পিবিআই সূত্রে জানা যায়, গত ১৪ অক্টোবর ফরিদ উদ্দিন আহমেদ নামে এক ব্যক্তি তার বাসায় গ্রিল কেটে চুরির অভিযোগে মিরপুর মডেল থানা একটি মামলা করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গোপন তথ্যের ভিত্তিতে গত বুধবার তাদের তিনজনকে গ্রেফতার করা হয়। এ চক্রের অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ