Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ঐতিহাসিক জশনে জুলুস আজ

নেতৃত্ব দেবেন সৈয়্যদ হামেদ শাহ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রামে ঐতিহাসিক ঈদ-এ-মিলাদুন্নবীর (সা.) জশনে জুলুস আজ বুধবার। আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট আয়োজিত ৪৭তম এ জুলুসে নেতৃত্ব দেবেন আল্ল­­­ামা সৈয়্যদ মুহাম্মদ হামেদ শাহ। আয়োজকরা আশা করছেন, জুলুসে বন্দরনগরীসহ বৃহত্তর চট্টগ্রাম থেকে লাখ লাখ মানুষ শরিক হবেন। জুলুসকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয়েছে নগরীর বিভিন্ন এলাকা।

নগরীর ষোলশহরস্থ আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিবিরহাট, মুরাদপুর, মির্জারপুল, কাতালগঞ্জ, অলিখাঁ মসজিদ চকবাজার, প্যারেড ময়দান, চন্দনপুরা, সিরাজুদ্দৌল­াহ রোড, দিদার মার্কেট, দেওয়ান বাজার, আন্দরকিল্লা, মোমিন রোড, কদম মোমারক, চেরাগী পাহাড়, জামালখান প্রেস ক্লাব, গণি বেকারি, চট্টগ্রাম কলেজ রোড হয়ে জুলুস পুনরায় অলিখাঁ মসজিদ, কাতালগঞ্জ, মির্জারপুল, মুরাদপুর, বিবিরহাট প্রদক্ষিণ করে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা ময়দানে প্রত্যাবর্তন করবে। সেখানে দুপুর ১২টায় মাহফিল এবং মাহফিল শেষে নামাজে যোহর ও দোয়া অনুষ্ঠিত হবে।

আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন জশনে জুলুস ও ঈদে মিলাদুন্নবী মাহফিল সফল করার আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ