Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে তালামীযে ইসলামিয়ার ঈদে মিলাদুন্নবী (স.) র‌্যালি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পবিত্র ঈদে মীলাদুন্নবী (স.) উপলক্ষে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার উদ্যোগে গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে মুবারক র‌্যালি। অংশগ্রহণের জন্য সকাল হতেই সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ্ ইয়াকুবিয়া কামিল মাদরাসা ময়দানে সিলেট বিভাগের প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন।

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (স.) র‌্যালি বাস্তবায়ন কমিটি সিলেট এর উদ্যোগে এতে নেতৃত্ব দেন উপমহাদেশের প্রখ্যাত ওলীয়ে কামিল শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেবর সুযোগ্য ছাহেবজাদা প্রিন্সিপাল মাওলানা কমরুদ্দীন চৌধুরী ফুলতলী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব, আনজুমানে আল ইসলাহর সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান, প্রিন্সিপাল জউম আব্দুল মুনঈম মঞ্জলালী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নজমুল হুদা খান, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোস্তফা হাসান চৌধুরী গিলমান, সহ সভাপতি দুলাল আহমদ, মুহাম্মদ মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের সভাপতি শেখ মকন মিয়া প্রমুখ।
র‌্যালি বাস্তবায়ন কমিটির আহবায়ক হুমাযূনুর রহমান লেখনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মাহবুবুর রহমান ফরহাদ ও সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রিন্সিপাল মাওলানা কমরুদ্দীন চৌধুরী ফুলতলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলাদুন্নবী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ