Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক এমপি আবু হেনাকে মনোনয়ন দেয়ার দাবি

রাজশাহী-৪ আসন

বাগমারা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বাগমারা উপজেলা বিএনপি’র দুর্দিনের কাণ্ডারী হিসাবে সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা আবু হেনা সব সময় সাথে ছিলেন এবং আছেন। তিনি বাগমারা বিএনপি’র বটবৃক্ষ । বাগমারা বিএনপি’র সকল নেতা কর্মীর পাশে থেকে তিনি বিপদে আপদে সাহায্য সহযোগিতা করে চলেছেন।

গতকাল মঙ্গলবার বিকেলে বাগমারা উপজেলা বিএনপি’র কার্যালয়ে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজশাহী-৪ (বাগমারা) আসনে সাবেক দুই বারের নির্বাচিত এমপি বর্ষীয়ান রাজনীতিবিদ আবু হেনা কে আবারও বিএনপি থেকে মনোনয়ন দেওয়ার দাবী জানিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন। বক্তারা এর আগে সোমবার রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাগমারার জনপ্রিয় এই নেতাকে অবাঞ্চিত ঘোষণা করার বিষয়ে বলেন, তারা যুবদলের বিতর্কিত ও জনবিচ্ছিন্ন কতিপয় নেতা। তাদের সাথে দলের কোন সম্পর্ক নেই দাবী করে বলেন, বাগমারার আপামর জনগনের প্রাণ প্রিয় নেতা আবু হেনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করায় বাগমারার ১৬ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার বিএনপি তথা সকল শ্রেণি পেশার মানুষের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। বাগমারা বিএনপির দুর্দিনে তিনি বটবৃক্ষের মত সেবা দিয়ে গেছেন। বিএনপি’র নেতা কর্মীদের বিরুদ্ধে একের পর এক যখন মিথ্যা মামলা দায়ের হয়েছে তখন আবু হেনাই সকল নেতা কর্মীর পাশে থেকে মামলার সকল ব্যয়ভার বহন করেছেন এবং জামিন পেতে সহযোগিতা করেছেন। ভবানীগঞ্জ বিএনপি দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুবদলের যুগ্ম আহগবায়ক শাহাদৎ হোসেন। এ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহসভাপতি আক্তারুল ইসলাম আকতার, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক দুলাল হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ