Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে

-প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ মাদানী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। দুঃশাসন, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে ইসলামের বিকল্প নেই। তিনি বলেন, স্বাধীনতা পরবর্তী সরকারগুলো দেশের জনগণের কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। দুর্নীতি সমাজের রন্দ্রে রন্দ্রে ঢুকে পড়েছে। মানুষের অধিকার সর্বত্র ভুলুন্ঠিত। এমতাবস্থায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, ইসলাম সমর্থিত রাজনীতিতেই মানবতার মুক্তি নিহিত।
গতকাল সোমবার বিকেলে পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচন পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য সমান সুযোগ সৃষ্টি করতে হবে। পক্ষপাতমূলক আচরণ সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে। তাই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরীর জন্য ইসিকে কাজ করতে হবে।
সভায় উপস্থিত ছিলেন মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব মাওলানা আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক ও কুমিল্লা-৩ আসনের প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, কেএম আতিকুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ