Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাড়ে ১৩ লাখ টাকাসহ ২ চোর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ২:৪৭ পিএম

স্টিলের আলমারি মেরামতের সময় চুরি হওয়া ১৪ লাখ টাকা চুরির ঘটনায় দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সাড়ে ১৩ লাখ টাকা। রোববার ভোরে গ্রেফতারের পর তাদের বাসা থেকে এসব টাকা উদ্ধার করা হয়েছে বলেন দৈনিক ইনকিলাবকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।
গ্রেফতার দুইজন হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার পূর্বহাটি এলাকার মোহন মিয়ার ছেলে মোঃ দুলাল (৩৩) ও একই এলাকার শাহ আলমের ছেলে মোঃ আমির হোসেন (৩০)। ওসি মোহাম্মদ মহসীন জানান, গত ২৭ অক্টোবর কোতোয়ালী থানার বলুয়ারদীঘি এলাকায় পুরাতন স্টিলের আলমারি মেরামতের কাজ করার সময় আলমারির একটি গোপন ড্রয়ারে তালাবদ্ধ থাকা ১৪ লাখ টাকা কৌশলে চুরি করে দুলাল ও তার সহযোগী। পরে এ টাকা নিয়ে পালিয়ে যায় তারা।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর বহদ্দারহাট ও মিয়াখাননগর এলাকা থেকে দুলাল ও আমিরকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দুইজনের বাসা থেকে মোট ৮ লাখ ৬০ হাজার টাকা ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার নেয়ামতপুর এলাকায় দুলালের এক আত্মীয়ের বাসা থেকে ৪ লাখ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ