Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে চার চোরসহ এক ডাকাত গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৯ পিএম

সিলেটের বিশ্বনাথে ব্যাপক হারে চুরি বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে উঠতি বয়সের যুবকরা চুরি, ডাকাতিতে জড়িয়ে পড়েছে। এসব সংঘবদ্ধ চোরের টার্গেট বাড়ির টিউবওয়েল, টিনসেডের দোকান, ঘরের জানালা ভেঙে বা কৌশলে মোবাইল চুরিসহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।
গত ৭ দিনে থানা পুলিশ ৪ চোর ও এক ডাকাতকে গ্রেফতার করেছে। গত কয়েক দিনে উপজেলা জুড়ে বেশ কয়েটি স্থানে চুরি সংঘটিত হয়েছে। গত ৭ সেপ্টেম্বর রাতে উপজেলার কাদিপুর লামারচক গ্রামে একটি দোকানে চুরি হয়েছে। চোররা ‘হেপী ভেরাইটিজ স্টোর’ নামে একটি দোকানের টিন খুলে ঘরে প্রবেশ করে নগদ টাকা ও বিভিন্ন মালামল চুরি করে নিয়ে যায়। এর আগে কাদিপুর প্রাথমিক বিদ্যালয়ের তালা ভেঙে ফ্যানসহ অন্যান্য জিনিসপত্র চুরি হয়।
পুলিশের এসআই জয়ন্ত সরকার গত বুধবার দিবাগত রাতে কাদিপুর গ্রামের জহুর আলীর ছেলে পিয়ার আলী (২১) ও একই গ্রামের রজব আলীর ছেলে পিয়ার আলী (২২) কে চুরি হওয়া মালামালসহ গ্রেফতার করে। তবে, তাদের মুল হোতা নওধার গ্রামের ছবর আলীর ছেলে শরীফ আলীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে গত ৭ সেপ্টেম্বর রাতে খুন, ডাকাতি, চুরিসহ একাধিক মামলার আসমান আলী (৩৫) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২ সেপ্টেম্বর উপজেলার ভল্লবপুর গ্রাম থেকে রাতে মোট ৭টি টিউবওয়েল চুরি হয়। চোররা টিউবওয়েল নিয়ে ভোরে পালানোর সময় জনতার হাতে আটক হয়। আসামিরা হচ্ছে, হবিগঞ্জ জেলার আজমেরিগঞ্জ থানার শিবপাশা গ্রামের সুহাগ (২৫) ও বিশ্বনাথ থানার ভল্লবপুর গ্রামের মৃত তাহিদুর রহমানের ছেলে কাউসার আহমদ (১৯)। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ দু’জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি গাজি আতাউর রহমান বলেন, বিশ^নাথে কোন চোর, ডাকাত ও মাদক কারবারির স্থান হবে না। এদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার চোর গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ