Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যবসায়ীকে ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর সবুজবাগে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে সাদা পোশাকে এক ব্যবসায়ীকে তুলে নেয়ার অভিযোগ করেছে পরিবার। অপহৃত ব্যবসায়ীর নাম ওমর ফারুক মো. এনামুল। তিনি এনামুল বি ফোর্স সিকিউরিটি সার্ভিস লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। গতকাল দুপুরে সবুজবাগের বাসাবো ট্যাম্পো স্ট্যান্ড সংলগ্ন নিজ কার্যালয় থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।
এনামুলের ছোটভাই নাঈম ইসলাম বলেন, গতকাল দুপুরের দিকে ডিবি পরিচয় দিয়ে সাদা পোশাক পরিহিত কয়েকজন লোক তার ভাইকে কালো রংয়ের একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। তিনি কোথায় নিয়ে যাওয়া হচ্ছে জিজ্ঞাসা করলে তারা চোখ রাঙিয়ে নিজেদেরকে ডিবির লোক বলে পরিচয় দেয়। পরে তিনি বিষয়টি সবুজবাগ থানাকে জানালে এমন কাউকে আটকের বিষয়টি জানেন না বলে থানা থেকে তাকে জানায়। নাঈম আরও বলেন, তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে চাইলে থানা জিডি না নিয়ে তাকে ডিবি কার্যালয়ে যোগাযোগ করতে বলে। পরবর্তীতে তিনি মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যোগাযোগ করলে এ নামের কাউকে আটক করা হয়নি বলে জানানো হয়।
সবুজ থানার ওসি কুদ্দুস ফকির বলেন, আমার এলাকায় কাউকে অপহরণ করা হয়নি। এছাড়া কেউ থানায় এসে অপহরণের অভিযোগ করেনি। এ বিষয়ে ডিএমপির ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, এনামুল নামের কাউকে আটকের খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি। এ নামে কাউকে ধরা হলে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ