Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিন দিনে বিতরণ ৩৭৩ জমা পড়েছে ৩২১টি

জাগপা’র মনোনয়নপত্র বিতরণ শেষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা’র মনোনয়ন পত্র বিতরণ কার্যক্রম শেষ হয়েছে। গত বৃহস্পতিবার এ কার্যক্রম শুরু হয় এবং গতকাল শনিবার বিকাল ৫টায় শেষ হয়েছে। তিনদিনে মোট ৩৭৩টি ফরম বিক্রি হয়েছে। আগামীকাল সোমবার মনোনয়ন বোর্ডের কার্যকরী সভায় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শেষে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করা হবে। 

উল্লেখ্য, মনোনয়ন পত্র বিতরণের প্রথম দিনে জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান (পঞ্চগড়- ২) এর পক্ষে জাগপা’র রাজনৈতিক মুখপাত্র ও কেন্দ্রীয় সহ সভাপতি রাশেদ প্রধান এক হাজার টাকা মূল্যে মনোনয়ন সংগ্রহের মাধ্যমে ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
উদ্বোধনের পরই জাগপা’র কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দসহ যুব জাগপা, জাগপা মজদুর লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মনোনয়ন পত্র সংগ্রহ করেন। রাশেদ প্রধান- পঞ্চগড়- ১, আবু মোজাফফর মোহাম্মদ আনাছ- চট্টগ্রাম- ১, ১০, ১১, মো. হেলাল- চট্টগ্রাম- ৯, রকিব উদ্দিন চৌধুরী মুন্না- দিনাজপুর- ৩, সেলিনা ফয়েজ- দিনাজপুর- ৪, ইনসান আলম আক্কাছ- দিনাজপুর- ৫, আরিফুল হক তুহিন- দিনাজপুর- ১, প্রিন্সিপাল হুমায়ুন কবির- গাজীপুর- ৫, শেখ জামাল উদ্দিন- ঝালকাঠি- ২, নিজামউদ্দিন অমিত- যশোর- ৫, আসাদুর রহমান খান- মাদারীপুর সদর, বেলায়েত হোসেন মোড়ল- ঢাকা- ৯।
দ্বিতীয় দিনে, জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান- বগুড়া- ১ আসনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এছাড়াও মোহাম্মদ হাসমত উল্লাহ, ঢাকা- ৪, শাহিনুর রহমান শাহিন, পাবনা- ২, কাজী মোহাম্মদ আবুল হোসেন, গাজীপুর- ৩, নান্নু হাওলাদার, বরিশাল- ৫ সহ ১৫৬টি মনোনয়ন পত্র বিতরণ করা হয়।
তৃতীয় দিনে, এসএম শাহাদাত বাগেরহাট- ১, তানিয়া আক্তার রূপা সুনামগঞ্জ- ৪, বীরমুক্তিযোদ্ধা আনসার আলী, পঞ্চগড়- ১, মফিদুল ইসলাম মফি পঞ্চগড়- ১, জাহিদুল ইসলাম গাইবান্ধা- ৩, শামীম আক্তার লুনা পাবনা সদর, মাসুদ রানা চৌধুরী দিনাজপুর- ৩, শেখ গোলাপ মিয়া সুনামগঞ্জ- ৩, মোতাহার নেওয়াজ মিনাল, সাতক্ষীরা- ২, মোহাম্মদ আনিছুর রহমান কুমিল্লা- ৩ সহ ১০৬টি ফরম বিতরণ করা হয়। তিনদিনে মোট ৩৭৩টি ফরম বিক্রির মধ্য দিয়ে জাগপা’র মনোনয়ন বিক্রি শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ