Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্দরে পৃথক অভিযানে নারীসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বন্দর থানা পুলিশের পৃথক অভিযানে নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।এ সময় তাদের দেহ তল্লাশী করে ৮৫পিছ ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়েছে।এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।
জানা গেছে, রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান চলাকালে বন্দর থানার এসআই হামিদুল ইসলাম ও পিএসআই আব্দুল আলিমের নেতৃত্বে বন্দর কলাগাছিয়া ইউনিয়নস্থ দিঘলদী এলাকায় অভিযান চালিয়ে হরিপদ হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ী সুজন হাওলাদের কাছ থেকে ৭০পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে মাদক ব্যবসায়ী সুজনের তথ্য মতে পুলিশ তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী বøাক জনির সহযোগী মাদক স¤্রাট সাঈদের মাতা মাদক ব্যবসায়ী কমলা বেগম ও চানপুর এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী হোসেনকে গ্রেফতার করে। অপরদিকে বন্দর থানার এসআই সাইয়েদুর সঙ্গীয় ফোর্সসহ মদনপুর কেওঢালা এলাকায় অভিযান চালিয়ে মৃত আবুল কালাম মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ফারুককে ১৫পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।ধৃতদের শুক্রবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ