Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তানোরে ওয়ারেন্টভুক্ত আসামীসহ ১০জন গ্রেফতার

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ৩:৩৪ পিএম

রাজশাহীর তানোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ ১০জনকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। এদের মধ্যে সাতজন পারিবারিক মামলার ওয়ারেন্ট ভুক্ত ও অপর তিনজন মারামারির ঘটনার এজাহারকৃত আসামী। গত মুঙ্গলবার গভীর রাতে তাদেরকে নিজ নিজ এলাকা হতে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেন তানোর থানার ওসি।

আটককৃতরা হলেন, বোনকেশর গ্রামের মৃত জিয়ারুতুল্লাহ পুত্র ময়েজ উদ্দিন(৬৫), একই গ্রামের ময়েজ উদ্দিনের পুত্র বজলুর রহমানা(৩৫)ও ইউসুফ আলী(৩০),ইয়াসিন আলীর পত্র আবুল হোসেন(৪৫),আবুল হোসেনের ছেলে আবদুল হান্নান(৩০) আবদুল হান্নানের স্ত্রী রুবিনা খাতুন(৩০) সাজ্জাদ আলীর স্ত্রী হালিনুর বিবি(৩০) এবং মারামারির মামলার এজাহার ভুক্ত আসামিরা হলেন, কুজিগহর গ্রামের আবদুর রহমানের পত্র আসাদুল ইসলাম(২৪) একই গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী শিরিনা বিবি(৩৫) মৃত নূরমোহাম্মাদের পত্র আবদুর রহমান(৫২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত মুঙ্গলবার দিবাগত রাতে তানোর থানার এস আই আবদুর রহিমের নেতৃত্বে পুলিশের একটিদল বোনকেশর ও কুজিশহর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এদের মধ্যে সাতজন ওয়ারেন্টভুক্ত ও বাকী তিনজন মারামারির মামলার এজাহারভুক্ত আসামী।

এ নিয়ে তানোর থানার অফিসার ইনজার্চ(ওসি) রেজাউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত মুঙ্গলবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ ১০জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ