Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-২ আসনে বিভিন্ন দলের ৩২ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১:৪৮ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে আওয়ামী লীগের ১৭, বিএনপির ৭, জাতীয় পার্টির ৪ জনসহ মোট ৩২ জনের মনোনয়ন ফরম ক্রয় করার খবর পাওয়া গেছে।
তারা হলেন, আওয়ামী লীগ থেকে ভাষা সৈনিক সাবেক এমপি মরহুম এম শামছুল হকের পুত্র ফুলপুর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বর্তমান এমপি মো. শরীফ আহমেদ, আওয়ামী লীগ নেতা সাবেক এমপি মো. হায়াতোর রহমান খান বেলাল, বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিষ্টার আবুল কালাম আজাদ লিটন, পিএসসি’র সাবেক সদস্য ডা. সোহরাব আলী, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জেলা আইনজীবি পরিষদের নেতা তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হক, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক নেতা আশরাফ আলী খান, ময়মনসিংহ শহর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক গোলাম ফেরদৌস জিলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ কুতুব চৌধুরী, ফুলপুর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আতাউল করিম রাসেল, তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জিয়াউল হক জিয়া, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক নেতা সাজ্জাদ জাহান চৌধুরী শাহিন, ময়মনসিংহ জেলা শ্রমিক লীগ সভাপতি আফতাব উদ্দিন, ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ. রব, তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান যুবলীগ নেতা মো. শামছুল আলম রাজু, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ হাকিম সরকার, শিক্ষাবিদ ও সাংবাদিক অধ্যক্ষ জামাল উদ্দিন ও তারাকান্দা আওয়ামী লীগ নেতা রুবেল চৌধুরী
বিএনপি থেকে বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শাহীদ সারোয়ার, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান সাবেক এমপি মুক্তিযোদ্ধা আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা বিএপির সাবেক সভাপিত অ্যাড. সৈয়দ এনায়েত উর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক সুজাউদ্দৌলা সুজা, শহিদুল ইসলাম, তারাকান্দা বিএন‌পি নেতা মাসুদ রানা খান।
জাতীয় পার্টি থেকে ফুলপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এনায়েত হোসেন মন্ডল, তারাকান্দা জাতীয় পার্টির সদস্য সচিব এমদাদ হোসেন খান, জাতীয় ছাত্র সমাজ নেতা নুর মোহাম্মদ ও জাতীয় পার্টি মঞ্জু গ্রুপের মুক্তিযোদ্ধা শেখ অালা উদ্দিন। ইসলামিক আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) থেকে মুফতী গোলাম মওলা ভূইয়া ও বাংলা‌দেশ জ‌মিয়‌তে ইসলাম থে‌কে মাওলানা খায়রুল ইসলাম ম‌নোনয়ন ফরম সংগ্রহ ক‌রে‌ছেন। এছাড়াও নাগ‌রিক ঐ‌ক্যের কেন্দ্রীয় নেতা অ্যাড‌ভো‌কেট নজরুল ইসলাম রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ