Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে আওয়ামীলীগের একজনকে মনোনয়নের দাবীতে সংবাদ সম্মেলন

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ৫:০১ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ওরা ১১ জনের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ব্যানারে নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুর ১২.৩০ টায় নাসিরনগর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন কওে আওয়ামীলীগের তৃণমূলের নেত্রীবৃন্দ।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,মহিলা সদস্য শাহীনা খানম,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মীর বসির আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউদ্দিন আহমেদ লিটন, নুর আলম প্রমূখ। সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করে বলেন,বিএম ফরহাদ হোসেন সংগ্রাম ১৩ মার্চ উপ-নিবার্চনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর স্বাধীনতা বিরোধী জামায়াত ও বিএনপির লোকজনের সাথে তার সখ্যতা গড়ে উঠেছে। একই সঙ্গে নেতাকর্মীদের অবমূল্যায়ন,নিজের পছন্দের লোকদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করেছেন।বর্তমানে তার এসব কর্মকান্ডের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। তাই বর্তমান এমপি বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে বাদ দিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী ১১ জনের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। এসময় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেবসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ