Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে নিহত ৬

দেশের বিভিন্ন স্থানে গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। নিহতের মধ্যে নড়াইলে ২, নওগাঁ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাগেরহাট, ঝিনাইদহ , ও গোপালগঞ্জে একজন করে । আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে জানান, গোপালগঞ্জে বাস চাপায় গতকাল মিটু মোল্লা (৪৫) নামের এক শ্রমিক নিহত হয়েছে। মিটু কুয়াডাঙ্গা এলাকার আব্দুর রহমানের ছেলে। গোপালগঞ্জ সদর থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, সকাল ১০টার দিকে কুয়াডাঙ্গার শরীফ ট্রেডার্সের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন মিটু। এসময় পুলিশ লাইন্সগামী একটি লোকাল বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।
নড়াইল জেলা সংবাদদাতা জানান, নড়াইলের কালিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। গতকাল সকালে কালিয়া উপজেলার বুড়িখালী নামক স্থানে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মা রোকসানা বেগম (৪৫) নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মা রোকসানাকে নিয়ে সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বের হন তার ছেলে। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় গেলে মা নিহত হন। এ ঘটনায় পরিবারসহ এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।
এদিকে, নড়াইল সদরের মীরাপাড়া নামক স্থানে নসিমন থেকে পড়ে বাবু মোল্যা (৩৫) নিহত হয়েছেন। স্থানীয়রা জানান, গত রোববার মীরাপাড়া এলাকায় হঠাৎ করে নমিসন স্পিডব্রেকারে উঠে পড়ায় নসিমন থেকে ছিটকে পড়েন বাবু নামের ওই যাত্রী। গুরুতর আহত অবস্থায় প্রথমে নড়াইল সদর হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার গভীর রাতে বাবুর মৃত্যু হয়।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর সাপাহার উপজেলায় মালবাহী পিক-আপ ভ্যান উল্টে গত রোববার রাতে হাবিবুর রহমান (৩৫) নামের এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর রহমান সাপাহার ও পোরশা উপজেলার বিভিন্ন এলাকা থেকে কাঁচামাল কিনে ঠাকুরগাঁও জেলায় নিয়ে গিয়ে বিক্রি করতেন। রবিবার তিনি বিভিন্ন এলাকা থেকে কপি কিনে পিক-আপ ভ্যানে বোঝাই করে মালামালের উপর বসে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর মোড় নামক স্থানে পৌঁছলে পিক-আপ চালক মোড় ঘুড়তে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ফেললে মাল বোঝায় পিক-আপ ভ্যানটি উল্টে যায়। এসময় হাবিবুর রহমান মাল ও ভ্যানের নীচে চাপা পড়েন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
বাগেরহাট : বাগেরহাটের মোল্লাহাটে মালবাহী ট্রাকের ধাক্কায় অপর ট্রাকের চালক সারাফত হোসেন নিহত হন। এসময় ওই ট্রাকের আরও দুজন সহকারী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের বাইপাস মোড়ে সড়ক দুর্ঘটনায় গতকাল শরিফুল ইসলাম (৪২) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। শরিফুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার কুটি দুর্গাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, সকালে খুলনা থেকে রুপসা পরিবহনের একটি বাস কুষ্টিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় বাসটির সঙ্গে বিপরীতগামী একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী শরিফুল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে দুপুরে তিনি মারা যান। বাসটি আটক করা গেলেও চালককে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ