Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুধবার থেকে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ৩:২১ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে আগামী বুধবার (১৪ অক্টোবর)। ধানমন্ডিতে সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই সাক্ষাৎকার পর্বে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এই তথ্য জানিয়েছেন।

বুধবার সকাল ১১টা থেকে এই সাক্ষাৎকার পর্ব শুরু হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসময় মনোনয়ন প্রত্যাশীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘আজকে (সোমবার) মনোনয়ন ফরম বিক্রি এবং জমা দেওয়ার শেষ দিন। আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন জমা নেওয়া হবে। নির্বাচন কমিশন সময় বাড়ালেও আমাদের সময় আর বাড়বে না। বুধবার থেকে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে। সাক্ষাৎকার অনুষ্ঠানে সভানেত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন। তিনি মনোনয়ন প্রত্যাশীদের সরাসরি ইন্টারভিউ করবেন। ’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ