Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরের ব্যবসায়ীর খণ্ডিত মাথা ৪দিন পর উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ৯:৩৮ পিএম

বিরামপুর শহরের ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ৪ দিন পর রবিবার (১১ নভেঃ) দুপুরে পুলিশ নিহত নুরুজ্জামান পুশির খণ্ডিত মস্তক উদ্ধার করেছে। পারিবারিক সূত্রে জানা গেছে, কাঠ ব্যবসায়ী নূরুজ্জামান পুশি (৪০) গত বুধবার (৭ নভেঃ) বিকেলে ব্যবসায়ীক টাকা আদায়ের জন্য নবাবগঞ্জ উপজেলার মধ্যমাগুড়া গ্রামের রফিকুলের বাড়িতে যান। বৃহস্পতিবার (০৮ নভেঃ) বিকেলে নবাবগঞ্জ উপজেলার মধ্যমাগুড়া গ্রামের ধান ক্ষেত থেকে পুলিশ ওই ব্যবসায়ীর মস্তক বিহীন লাশ উদ্ধার করে। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় মামলা হয়েছে এবং হত্যাকারী সন্দেহে পুলিশ মধ্যমাগুড়া গ্রামের রফিকুলকে গ্রেফতার করেছে।
গত চার দিন ধরে পুলিশের ব্যাপক অনুসন্ধানের পরও খন্ডিত মস্তক না পেয়ে নিহতের মহল্লার বাসিন্দারা রবিবার (১১ নভেঃ) বিরামপুর ঢাকা মোড়ে মানব বন্ধন করছিল। এসময় খন্ডিত মস্তক উদ্ধারের খবর পেয়ে মানববন্ধন এর সমাপ্তি ঘটে। উল্লেখ্য মাথা না পাওয়ায় মরদেহটি জিয়া হার্ট ফাউন্ডেশন দিনাজপুরের হিমঘরে রাখা হয়েছিল।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, তার নেতৃত্বে বিরামপুর থানা থেকে ১২ জনের পুলিশ দল ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত রায়সহ পুলিশের যৌথ অভিযানে নবাবগঞ্জ উপজেলার মধ্যমাগুড়া গ্রামের অপর একটি ধান ক্ষেত থেকে রবিবার (১১ নভেঃ) দুপুরে নিহত নূরুজ্জামান পুশির খন্ডিত মস্তক উদ্ধার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরামপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ